তালপট্টি আমাদের ম্যাপে নাই : মতিয়া

বিএনপির কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি বলছে তালপট্টি গেল কই? তালপট্টি তো ম্যাপে নাই। যে জিনিস নাই সেটা নিয়ে তাদের আহাজারি। অথচ নিজেরা(বিএনপি) ক্ষমতায় থাকতে এ বিষয়ে কোনো কথা বলেনি।
বুধবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে সমুদ্রসীমা নিষ্পত্তিতে আওয়ামী লীগের আনন্দ মিছিলপূর্ব সমাবেশে এ কথা বলেন তিনি। ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক  সৈয়দ আশরাফুল ইসলাম, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফি সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রমুখ। সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগরের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।
মতিয়া চৌধুরী বলেন, বিএনপি নেত্রী ভারতে গেলে সব ভুলে যান। ক্ষমতায় থাকাকালীন ভারত সফর শেষে দেশে ফিরলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, আমি তো ভুলেই গেছি। এখন তাদের অভিযোগের শেষ নেই। তারা সাংবাদিক সম্মেলন করে বলছে, তালপট্টি গেল কই? আরে তালপট্টি তো ম্যাপেই নাই।
আপনারা যখন ক্ষমতায় ছিলেন তখন তো এগুলো নিয়ে কোনো কথা বলেননি! গঙ্গার পানি নিয়ে তো আপনাদের পানি সম্পদমন্ত্রী কোনো কথা বলেনি।
ভারতের সঙ্গে সমুদ্রসীমা বিরোধ নিষ্পত্তির বিষয়টিকে বিজয় উল্লে করে তিনি বলেন, এ বিজয় বাংলার জনগণের। শেখ হাসিনার ও ত্রিশ লক্ষ শহীদের।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button